চট্টগ্রাম-১৫ মনোনয়ন ফরম জমা দিলেন নৌকা প্রার্থী আবু রেজা নদভী

মনোনয়ন ফরম জমা দিলেন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী।

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মিল্টন বিশ্বাসের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মিল্টন বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী,সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম,সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী,সাইদুর রহমান দুলাল,আ ন ম সেলিম,আবদুল মান্নান প্রমুখ।

ড. প্রফেসর আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এই আসনটির বর্তমান সাংসদ এবং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী।

উল্লেখ্য,তফসিল অনুযায়ী দ্বাদশ নির্বাচন উপলক্ষে ৩০ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার দিন।মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর এবং নির্বাচনী প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে জানুয়ারির ৫ তারিখ পর্যন্ত চলবে।ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে সাত জানুয়ারি।