চাঁদপুরের হাজীগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদত্যাগ

চাঁদপুর—৫ (হাজীগঞ্জ—শাহরাস্তি) সংসদীয় আসন থেকে প্রার্থী হতে হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন।

তিনি সোমবার (১৩ নভেম্বর) বিকালে ব্যক্তিগত কারণ দেখিয়ে সাংবাদিক সম্মেলনে গাজী মো. মাঈনুদ্দিন বলেন, আমি পরপর তিন বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি চাঁদপুর—৫ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী। বর্তমানে দেশে বিএনপি—জামায়াত সক্রিয় হয়ে উঠেছে।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠে থাকা উচিত।
এ জন্য আমি উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে সংসদ নির্বাচনের জন্য আমি চাঁদপুর—৫ হাজীগঞ্জ—শাহরাস্তি আসনে নির্বাচনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করছি। আর দল মনোনয়ন দিলে এলাকার উন্নয়নে জোরালো ভূমিকা রাখবো। সেই সাথে দলের তৃণমূলের সকল নেতাকর্মীদের মূল্যায়ন করবো। নৌকা না পেলে নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগের সিদ্ধান্তের বাহিরে আমি যাবনা। তবে আমি নির্বাচনের জন্য পুরোপুরি প্রস্তুত আছি।
তিনি জেলা প্রশাসন ও বিভাগীয় কমিশনার কার্যালয়ে পদত্যাগপত্র জমা দেয়ার জন্য সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পদত্যাগ পত্রে স্বাক্ষর করেন ।