চাঁদপুরের হাজীগঞ্জে চলছে ৫ দিন ব্যাপী হরিনাম সংকীর্ত্তন

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে মহা নামযজ্ঞানুষ্টান গত ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে শুরু ১৮ ডিসেম্বর মঙ্গলবার পযর্ন্ত চলবে এই হরিনাম সংকীর্ত্তন।

হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে কার্যকরি কমিটির সদস্যবৃন্দ সাধারণ সদস্যবৃন্দ ও সর্বস্তরের ভক্তবৃন্দ উক্ত মহানামযজ্ঞের আয়োজন প্রতি বছর এর ন্যয় এবার ও হরি নাম সংকীর্ত্তনের আয়োজন করেছে।

কলিহত জীবের দুঃখ মোচন ও শান্তি অর্জনের একমাত্র উপায় মধুর হরিনাম সংকীর্ত্তন। এই হরিনাম সংকীর্ত্তন সনাতন ধর্ম শাস্ত্রের সার সিদ্ধান্ত। তাই জগৎ মঙ্গলার্থে ও বিশ্ব শান্তির উদ্দেশ্যে বিগত বছরের ন্যায় এবার ও বাৎসরিক ৪০ প্রহর ৫ দিন ব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম মহা নামযজ্ঞ ও মহা প্রসাদ আশ্বাদন শুভ আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ১২টি কৃত্তনীয়া দল মধুর হরিনাম পরিবেশনায় থাকছেন। অচ্যুতানন্দ সম্প্রদায় চট্টগ্রাম, শ্রী অদ্বৈত্য সম্প্রদায় খুলনা, ভবা পাগলা সম্প্রদায় সাতক্ষীরা, সোনার গৌর সম্প্রদায় সাতক্ষীরা, সুধারাম সম্প্রদায় মাদারীপুর, দীপ্তি সম্প্রদায় গোপালগঞ্জ, দীপুশ্রী সম্প্রদায় গোপালগঞ্জ, ব্রজেশ^রী সম্প্রদায় গোপালগঞ্জ, শ্রী শ্রী ল²ী নারায়ণ স¤প্রদায় হাজীগঞ্জ।

হাজীগঞ্জ হিন্দু কল্যান ও সৎকার সমিতি তথা হাজীগঞ্জ পৌর মহাশ্মশান কমপ্লেক্স এর কার্যকরি কমিটির পক্ষে সভাপতি অপন কুমার সাহা ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সাহা বলেন আপনারা মহোৎসবের প্রতিটি পর্বে স্বপরিজন ও স্ববান্ধবে
শুভাগমন করে এই মহতি শুভ আয়োজনকে মধুময় ও সার্থক করে তোলার জন্য আন্তরিকতার সহিত আমন্ত্রণ জানাচ্ছি।