চাঁদপুরের হাজীগঞ্জে পত্রিকা বিলিকারক ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুরের হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে পত্রিকা বিলিকারদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুরে উপজেলায় কর্মরত বিলিকারদের মাঝে জনপ্রতি ২টি করে কম্বল বিতরণ করা হয়।

এরপর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা মো. জহিরুল ইসলাম লিটন, সাবেক সভাপতি মো. তোফায়েল আহমেদ ও মহিউদ্দিন আল আজাদ প্রমুখ।

সাধারণ সম্পাদক খন্দকার আরিফের উপস্থাপনায় বক্তব্য শেষে দেশ ও জাতীর সমৃদ্ধি এবং সাংবাদিক কল্যাণ সমিতির প্রয়াত সদস্যদের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় করে দোয়া ও মোনাজাত করেন, কার্যনির্বাহী সদস্য কাজী হারুন অর রশিদ।

এর আগে কম্বল বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ও পৌর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো. বিল্লাল হোসেন। এ সময় কার্যনির্বাহী সদস্য মো. হাবিবুর রহমান, অধ্যাপক এস.এম চিশতী, সহ-সভাপতি মেহেদী হাসান ও মোহাম্মদ হাবীব উল্যাহ্ উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রচার সম্পাদক রেজাউল করিম নয়ন, দপ্তর সম্পাদক সুজন দাস, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) শাখাওয়াত হোসেন শামীম, সদস্য গাজী মহিন উদ্দিন, সাইফুল ইসলাম সিফাত, এম আলী মজিবসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি প্রয়াত ও অসুস্থ সাংবাদিকদের কল্যাণে কাজ করে থাকে। পাশাপাশি পত্রিকা বিলিকারদের সহযোগিতাসহ বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে।