চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রধানমন্ত্রীর উপহার পেল আরও ৭৫টি পরিবার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের অন্যান্য জেলা ও উপজেলার ন্যায় গোমস্তাপুরকেও গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় গোমস্তাপুর উপজেলায় চতুর্থ ধাপে গোমস্তাপুর ১নং ইউনিয়নসহ আটটি ইউনিয়ন এবং একটি পৌরসভাসহ মোট ৭৫টি গৃহ হস্তান্তরের মাধ্যমে গোমস্তাপুর উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ের অবশিষ্ট ও চতুর্থ ধাপে ৭৫টি পরিবারকে দুই শতক জমিসহ বাড়ির দলিল হাতে তুলে দেওয়া হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আসমা খাতুন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও জাতীয় সংসদ সদস্য মু: জিয়াউর রহমান; সাবেক সংসদ সদস্য ও সভাপতি গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগ মোহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস; উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন রেজা।

এসময় উপস্থিত ছিলেন গোমস্তাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব রহমান; গোমস্তাপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মন্ডল; উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহাফুজা খাতুন; পঃ পঃ কর্মকর্তা হামিদুর রহমান; প্রাণীসম্পদ অফিসার কাউসার আহমেদ; প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) হাবীবুর রহমান; উপজেলা সমাজসেবা অফিসার নুরুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও বীর মুক্তিযোদ্ধাসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।