চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার

চুয়াডাঙ্গায় মাথা চাড়া দি‌য়ে উঠে‌ছে ডাকাত দ‌লের সদস‌্যরা। ফ‌লে প্রায় প্রায় ঘ‌টছে এ ঘটনা। তেমনীভা‌বেই দর্শনায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ সদস‌্যকে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

বৃহস্পতিবার (৪ মে) ভোর পৌঁনে ৫টার দিকে পরানপুর এলাকায় ডাকা‌তির প্রস্ত‌ু‌তিক‌া‌লে তাদেরকে গ্রেফতার করা হয়।
সেসময় তাদের কাছ থেকে ১টি গাছী দা, ২টি হাসুয়া, ১টি লোহার তৈরি হাতুড়ি উদ্ধার করা হয়।

ডাকাত সদস‌্যরা হলেন, দর্শনার শান্তিপাড়ার মৃত টুকু মিয়ার ছেলে জসিম মিয়া (৪৩), পর্বতের ছেলে মোহন (২২) ও আনন্দবাজার এলাকার বিল্লাল হোসেনের ছেলে তুহিন ওরফে তনু (৩০)।

গোপন সংবাদের ভিত্তিতে পরানপুর এলাকায় ডাকা‌তির প্রস্তু‌তি নি‌চ্ছে এমন গোপন সংবা‌দ শুন‌তে পান ও‌সি ফেরদৌস ওয়াহিদ। প‌রে‌ নি‌র্দেশ মোতা‌বেক দর্শনা থানার এসআই স্বপন কুমার সরকার, এসআই আহাম্মেদ আলী বিশ্বাস, সোহেল রানা, মামুনুর রহমান, সানোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স সেখা‌নে অভিযান চালায়। ভোর পৌঁনে ৫টার দিকে ওই এলাকার জনৈক বাবলু মিয়ার পুকুরের পশ্চিম পাশে পরানপুর-লোকনাথপুর পাকা সড়কের ওপর থেকে তিনজনকে গ্রেফতার করা হয়।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, গ্রেফতারকৃতরা দস্যূতার চেষ্টার জন্য ওই স্থানে অবস্থান করছিল। তাদের উপস্থিতি জানতে পেরে বিশেষ অভিযান চালি‌য়ে তাদের‌কে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দর্শনা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।