চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মীকে কুপিয়ে দেড় লক্ষ টাকা ছিনতাই

চুয়াডাঙ্গায় ব্যবসা করে বাড়ি ফেরার পথে জিসান নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। সেসময় তার কাছে থাকা ব্যবসায়ের দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়।

বুধবার (২১ ডিসেম্বর) রাতে এ হামলার ঘটনাটি ঘটিয়েছে স্থানীয় রাসেল ও আরিফ।

গুরুত আহত জিসান মিয়া পৌর এলাকার জাফরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে। সে জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়র্দ্দারের সমর্থক।

জানা গেছে, জিসান মিয়া বালির ব্যবসা করতেন।
বুধবার রাতে ব্যবসা কার্যক্রম শেষ করে বাড়িতে ফেরার পথে জাফরপুর মোড়ে পৌঁছালে তাকে গতিরোধ করে আরিফ ও রাসেল। পরে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরী কুপিয়ে জখম করে এবং ব্যবসায়ের টাকা নিয়ে পালিয়ে যায়। সেসময় গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিষয়ে আহত জিসানের বাবা কামাল হোসেন বলেন, জিসানের পূর্ব পরিচিত রাসেল ও আরিফের মধ্যে একটি মোটরসাইকেল বেচাকেনা নিয়ে দ্বন্দ্ব তৈরি হয়েছিল। ওই জের ধরে তাদের মধ্যে বিরোধ চলছিল। গতকাল রাতে মোবাইলফোনে ডেকে নিয়ে জিসানকে কুপিয়ে জখম করে
দুর্বৃত্ত আরিফ ও রাসেল।

আরিফ জাফরপুর গ্রামের মৃত জাহিদুলের ছেলে। তিনি আরও অভিযোগ করে বলেন, বালি বিক্রির দেড় লাখ টাকা নিয়ে বাড়িতে ফিরছিল সে। কিন্তু এ হামলার পর তার কাছে থাকা টাকা হামলাকারীরা নিয়ে পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারী চিকিৎসক এহসানুল হক তন্ময় জানান, তার শরীরের দুটি স্থানে গভীর ক্ষত হয়েছে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এদিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি এজাহার করা হয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশি অভিযান চলছে।