চুয়াডাঙ্গায় লিফটের ভেতরে ব্যবসায়ীর লাশ

চুয়াডাঙ্গায় এক নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের পাঁচ দিন পর আবু সাঈদ (৩০) নামের ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে জীবননগর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) পৌর শহরে আঁশতলাপাড়ার একটি নির্মাণাধীন ভবনের লিফটের ভেতর থেকে উদ্ধার করা হয় ব্যবসায়ীকে।

নিহত আবু সাঈদ পৌর এলাকার হাইস্কুল পাড়ার রইচ উদ্দিনের ছোট ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকট দুর্গন্ধ ছড়িয়ে পড়ে আঁশতলাপাড়ার নির্মাণাধীন ছয়তলা ভবনের ভেতর থেকে। সেসময় পথচারীরা গন্ধের সত্যতা যাচাই করতে ওই ভবনের ভেতরে প্রবেশ করে। পরে দেখে লিফটের বেজমেন্টে একটি অর্ধগলিত লাশ পড়ে আছে। লাশ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

নিহতের পরিবার জানায়, আবু সাইদ ২ এপ্রিল ভোরে মসজিদে নামাজ আদায় করতে যায়। পরে আবু সাঈদ আর বাড়ি ফিরে আসেননি। সেদিন থেকেই তিনি নিখোঁজ হয়ে যায়। তার একদিন পর অপরিচিত এক ব্যক্তি তাঁর মোবাইলফোন থেকে আমার কাছে কল করেন। পরে কথার একপর্যায়ে সাঈদের খোঁজ দেবে বলে জানানো হয়। সেসময় সে ১৫ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে তাঁর খোঁজ পাওয়া যাবে না বলে ফোনে জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জীবননগর থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা জানান, নিখোঁজ ব্যক্তিকে পরিবারের লোকজন দেখে শনাক্ত করেন।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তিনি আরও বলেন, এ বিষয়ে তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।