চ্যানেল টোয়েন্টিফোরের বরকতময় রমজান-এ অতিথি মোমিন মেহেদী

চ্যানেল টোয়েন্টিফোরের ‘বরকতময় রমজান’-এ বৃহস্পতিবার অতিথি হিসেবে কথা বলবেন নতুনধারার রাজনীতিক ও দৈনিক পূর্বাভাস-এর ভারপ্রাপ্ত সম্পাদক কলামিস্ট মোমিন মেহেদী।

ইসলামী বক্তা মাওলানা বায়েজীদ হোসাইন সালেহর পরিকল্পনা ও উপস্থাপনায় ২৪ রমজান, ৪ এপ্রিল বিকেল ৩ টা ৪০ মিনিটে প্রচারিতব্য ‘বরকতময় রমজান’-এ গণমাধ্যম ব্যক্তিত্ব মোমিন মেহেদী পবিত্র কোরআন ও হাদীস শরীফের আলোকে সমাজসেবা বিষয়ে আলোকপাত করবেন।

উল্লেখ্য, মোমিন মেহেদী ১৯৯৫ সাল থেকে দৈনিক ইত্তেফাকসহ বিভিন্ন গণমাধ্যমে নিয়মিত লেখালেখির পাশাপাশি সাংবাদিকতা, সংগঠন ও সমাজসেবার সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি ২০০০ সালে শিক্ষা-সাহিত্য-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবি সংগঠন সাউন্ডবাংলা, ২০০৪ সালে ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র অধিকার আন্দোলন জোট, ২০০৭ সালে আকাশ-সড়ক- রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার লক্ষ্যে সেভ দ্য রোড, ২০১০ সালে বাংলাদেশ প্রেস ইউনিটি এবং ২০১২ সালে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক প্লাটফর্ম নতুনধারা বাংলাদেশ এনডিবি প্রতিষ্ঠা করেন।
দৈনিক দক্ষিণাঞ্চল, সত্য সংবাদ, ইনকিলাব, যুগান্তর, সমকাল, সমাচার, খবরপত্রসহ বিভিন্ন দৈনিকে সাংবাদিকতার অভিজ্ঞতা নিয়ে বর্তমানে তিনি ৩০ বছরের ঐতিহ্যবাহী গণমাধ্যম দৈনিক পূর্বাভাস-এর ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
২০০৪ সালের আলোচিত উপন্যাস- ডিভোর্স, ভাষ্কর্য এপিঠ ওপিঠ(২০২২)সহ ৬৭ টি গ্রন্থ প্রকাশিত হয়েছে মোমিন মেহেদীর।