ছাত্রীর গোপন ভিডিও নিয়ে পাত্রপক্ষের বাড়িতে হাজির গৃহশিক্ষক

নড়াইলের লোহাগড়ায় ছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে বিয়ে ভেঙে দেয়ার অভিযোগে গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে অভিযুক্ত আশরাফুজ্জামান রানা নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌরসভার আশরাফুজ্জামান রানা ২০১৯ সালে একই এলাকার এক শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতেন। এ সময় বিভিন্ন প্রলোভন দিয়ে ওই ছাত্রীকে তিনি ধর্ষণ করেন এবং ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে রাখেন।

এদিকে পারিবারিকভাবে গত রোববার (২১ মার্চ) ওই শিক্ষার্থীর বিয়ের দিন ধার্য করা হয়। কিন্তু বিয়ের আগের দিন গভীর রাতে গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানা পাত্রপক্ষের বাড়িতে উপস্থিত হয়ে ধর্ষণের ধারণকৃত ভিডিও দেখালে তাকে আটকে রেখে লোহাগড়া থানা পুলিশে খবর দেয় পাত্রপক্ষ।

খবর পেয়ে রাতেই লোহাগড়া থানা পুলিশ আশরাফুজ্জামান রানাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সোমবার সকালে রানাকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

লোহাগড়া থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। একই আদালতে ভিকটিম ২২ ধারায় জাবানবন্দি প্রদান করেছেন।