জনগণের সেবা করার জন্য ছেলেকে উৎসর্গ করলেন শাজাহান খান এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, আমি ঐ একটি কথা মনে রেখেছি যে, বঙ্গবন্ধু বলেছেন রাজনীতি করার জন্য রাজনীতিবিদদের নীতি থাকতে হয়, আর সত্য কথা সাহসের সঙ্গে বলতে হয়। সাহসের সাথে শুধু সত্য কথা বলেনি, সাহস করে নাশসকতা সন্ত্রাসকে মোকাবিলা করে বাংলাদেশকে শান্তিতে উন্নতি করেছি শেখ হাসিনার নেতৃত্বে। তিনি মঙ্গলবার দুপুরে মাদারীপুর শহরের পাকদী এলাকায় সার্বিক বাস ডিপোতে পৌর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় একথা বলেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সেদিন আমাকে বলেছিলেন আপনাকে দায়িত্ব দিচ্ছি পরিবহন ব্যবস্থা কে সচল রাখার জন্য। বিএনপি জামাত চাচ্ছে এই পরিবহন ব্যবস্থা কে অচল করে দিয়ে সরকারকে বিভ্রান্ত করতে। আমি সেদিন চ্যালেঞ্জ দিয়েছিলাম মাননীয় প্রধানমন্ত্রীর আশির্বাদ মাথায় নিয়ে আমি সেদিন চ্যালেঞ্জ নিয়ে বলেছিলাম যে এই বাংলাদেশে গাড়ি চলবে।

শাজাহান খান বলেন, আপনারা দেখেছেন ৯৩ দিন পযর্ন্ত বিএনপি জামাতের নাশকতা। তার বিরুদ্ধে রুখে দাড়াবার জন্য অনেক মানুষ ছিলেন না, অনেক নেতারা রাস্তায় ভয়ে বের হন নাই। পেট্রোল বোমা কার গাড়ীতে কার গায়ে এসে পড়বে। কে ইন্তেকাল করবে এ বিষয়ে অনেকেই রাস্তায় নামেননি। সেদিন আপনাদেরই সন্তান আমি শাজাহান খান রাস্তায় ছিলাম।

তিনি আরও বলেন, আমার বাবা আমাকে উৎসর্গ করেছিলেন আপনাদের সেবা করার জন্য। জীবনের প্রায় ৭৪ বছর আপনাদের সেবা করার সৌভাগ্য হয়েছে। আমি আমার ছেলে আসিবুর রহমান খানকে আপনাদের কাছে উৎসর্গ করে দিয়ে গেলাম।

পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম আকায়েদ মুরাদ স্বপন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম মনিরুজ্জামান আক্তারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি হাফিজুর রহমান খান, সহ সভাপতি বাবুল চন্দ্র দাস, সাবেক পৌর মেয়র নুরুল আলম বাবুল চৌধুরী, জেলা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন হাওলাদারসহ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা যুবলীগ কৃষকলীগ, ছাত্রলীগ সহ বিপুল সংখ্যক নেতাকরমী।