জামালপুরে আওয়ামী লীগ নেতা দলীয় পদ হারালেন শিক্ষককে লাঞ্ছিত করায়

শিক্ষককে লাঞ্ছিত করায় গোলাম মোস্তফা নামের এক আওয়ামী লীগ নেতাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিনি জামালপুরের মেলান্দহ উপজেলার ফুলকোঁচা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রোববার (২৮ আগস্ট) দুপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মান্নান সরকার ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোলাম মোস্তফা ফুলকোঁচা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সঙ্গে বিদ্যালয় চলাকালীন সময়ে অসদাচরণ ও গালাগালি করেন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পাওয়ায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ণসহ শৃঙ্খলা ভঙ্গ হয়। যার কারণে তাকে ফুলকোঁচা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদ হতে অব্যাহতি ও সদস্য পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

এছাড়াও কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না সে বিষয়ে আগামী সাত দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দিতে বলা হয়েছে। যথাসময়ে জবাব দিতে ব্যর্থ হলে তার বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলার ফুলকোঁচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান সরকার বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।