‘জ্বীন’র জন্য লম্বা লাইন দাড়িয়েও টিকিট পাচ্ছে না অনেকে

বর্তমান যে কয়টি ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে অন্যতম একটি ছবি ‘জ্বীন’। যে ছবি একা দেখতে পারলেই ১ লাখ টাকা পুরস্কার। শুরুতেই এমন প্রচারণায় দিয়ে আলোচনায় উঠে আসে ঈদের সিনেমা ‘জ্বীন’।

কিন্তু যখন সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়, ‘জ্বীন’ সত্য ঘটনার আধারে নির্মিত। আর এই সিনেমার শুটিং করতে গিয়ে অনেক ভুতুড়ে অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন অভিনয় শিল্পীরা। তখনই দর্শকমহলে সিনেমাটি ঘিরে ব্যাপক আগ্রহ লক্ষ করা যায়। এমনকি সারাদিন লাইনে দাড়িয়ে খেকেও টিকিট পাচ্ছে না অনেকে। এমনকি এক সাংবাদিক দম্পতি সারাদিন ঘুড়ে টিকিট না পেয়ে মনের কষ্টে বাড়ি চলে আসেন। সাইকো থ্রিলার গল্পের এই সিনেমাতে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন সজল। আর মোনালিসা চরিত্রে অভিনয় আছেন পূজা। এবারই প্রথম জুটি বাঁধলেন এই দুই তারকা। জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী, হিরাসহ অনেকে।

ঈদের মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে ‘জ্বীন’র প্রতি দর্শকদের আগ্রহ অনেক বেশি। খোঁজ নিয়ে জানা যায়, ‘জ্বীন’র প্রতিটি শোই হাউজফুল। শুধু তাই না, টিকিট সংগ্রহের জন্য সিনেপ্লেক্স গুলোতে লম্বা লাইনও দেখা যাচ্ছে। আর সে কারণে দারুণ খুশি এর প্রযোজক আব্দুল আজিজ, নির্মাতা নাদের চৌধুরী ও অভিনয় শিল্পী আব্দুন নূর সজল, পূজা চেরিসহ অনেকে।
নির্মাতার ভাষ্য, ‘জ্বীন একটি সত্য ঘটনার আধারে নির্মিত। অনেক প্রতীক্ষিত ও সবার আগ্রহের ছবি “জ্বীন”। মুক্তির আগেই দর্শদের মধ্যে দারুণ আগ্রহ তৈরি হয়েছে এটি দেখার। আর ঈদের দিন টিকিট কাউন্টারে ছিল লম্বা লাইন। সত্যি দর্শক প্রশংসা শুনে বেশ ভালো লাগছে।’

অভিনেতা আব্দুন নূর সজল বলেন, ‘ঈদের দিন থেকে শুরু করে এখনও পর্যন্ত ঢাকার বিভিন্ন হলে আমরা যাচ্ছি। সিনেমাটি নিয়ে এমন সাড়া পাবো ভাবিনি। তবে কষ্ট লাগছে, বেশ কিছু হলে টিকিট নেই। দর্শক হলে এসে ফিরে যাচ্ছে। পরদিন শো দেখার টিকিটও বলে শেষ! এজন্য দর্শকদের কাছে ক্ষমা চাই। আর হল কর্তৃপক্ষদের অনুরোধ করব, শো’র সংখ্যা বাড়ানো যায় কি না তা একটু দেখার।