জ্যাকুলিনকে চুমুর সময় নৈতিক আচরণ ভুলে গেছেন সিদ্ধার্থ!

‘অ্যা জেন্টলম্যান’ সিনেমাতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবিটিতে তাদের রসায়ন বেশ জমে উঠেছে এমনটাই গুঞ্জন বলি পাড়ায়।

তবে সিনেমায় এ জুটির একটি চুমুর দৃশ্য নিয়ে আপত্তি তুলেছে ভারতীয় সেন্সর বোর্ড।
জানা গেছে, সিনেমায় সিদ্ধার্থ-জ্যাকুলিনের একটি দীর্ঘ চুমুর দৃশ্য রয়েছে। সেন্সর বোর্ডের পক্ষ থেকে সিনেমাটির পরিচালক কৃষ্ণা ডিকে ও রাজ নিদিমোরুকে চুমুর দৈর্ঘ্য ছোট করতে বলা হয়েছে।

এ প্রসঙ্গে সেন্সর বোর্ডের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, ‘প্রধান জুটির চুমুর দৃশ্য অপ্রয়োজনীয়ভাবে চলছিল, যেমনটা জেমস বন্ড সিনেমা এবং রণবীর-আনুশকার অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় ছিল। আমরা তাদের (নির্মাতাদের) এটিকে একটু ছোট করতে বলেছি। সিনেমার নাম অ্যা জেন্টলম্যান কিন্তু মনে হয়েছে চুমুর সময় নায়ক সকল নৈতিক আচরণ ভুলে গিয়েছিল। ’

অ্যা জেন্টলম্যান সিনেমায় সিদ্ধার্থ-জ্যাকুলিনের রোমান্স দেখতে পাবেন দর্শক। এরই মধ্যে প্রকাশিত সিনেমাটির পোস্টারে এমনটাই আভাস মিলেছে। একটি পোস্টারে এ জুটিকে চুম্বনরত অবস্থাতেও দেখা গেছে। সিনেমায় সুশীল গৌরব ও রিস্কি রিশি নামে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ। অন্যদিকে কাব্য নামে একটি মেয়ের চরিত্রে দেখা যাবে জ্যাকুলিনকে।

অ্যাকশন-কমেডি ঘরানার সিনেমা অ্যা জেন্টলম্যান। সিনেমাটি পরিচালনা করছেন রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে। আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।