ঝিনাইদহে এসডিএফের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) যশোর অঞ্চলের অধীনে ঝিনাইদহ জেলা অফিস ও সদরের বিভিন্ন ক্লাস্টার অফিস কর্তৃক ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ করে।

জেলা ব্যবস্থাপক কৃষিবিদ কাজী হাসানুজ্জামানের নেতৃত্বে ও জেলা কর্মকর্তা (লাইভলিহুড) এস. এম. শফিকুল ইসলামের সার্বিক তত্বাবধায়নে অনুষ্ঠিত উক্ত কার্যক্রমের মধ্যে ছিলো পায়রা চত্ত্বর থেকে বঙ্গবন্ধু ম্যুরাল পর্যন্ত শোকর্যালি, শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা স্বাস্থ্য ও পুষ্টি কর্মকর্তা ডা. আরিফুর রহমান, মোঃ হুমায়ুন কবির (কন্সট্রাকশন এন্ড এনভায়রনমেন্ট), সজীব কুন্ডু (একাউন্টস ও এডমিন), সুলতানা বুলবুলি (আইসিবি), মোঃ মনিরুজ্জামান (কমিউনিটি ফাইনান্স), সারওয়ার জাহান (যুব ও কর্মসংস্থান), মোঃ নুরুজ্জামান (এমইএল), ক্লাস্টার কর্মকর্তা মোঃ আব্দুল করিম, জাহিদুল ইসলাম প্রমূখ।

এ ছাড়াও সদর উপজেলার বিভিন্ন ক্লাস্টার থেকে আগত ক্লাস্টার ফ্যাসিলিটেটরবৃন্দরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) “রেজিলিয়েন্স এন্টারপ্রেনিউরশীপ এন্ড লাইভলিহুড ইম্প্রুভমেন্ট (আরইএলআই) প্রকল্পের মাধ্যমে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার অভীষ্ট লক্ষ্য অর্জনে বাংলাদেশ সরকারের অর্থায়নে কাজ করে যাচ্ছে।