ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের গাড়াগঞ্জ ব্রীজের পরে মোহাম্মদপুর মোড়ে আজ বিকাল আনুমানিক ৫ টার সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যশোরগামী বালু বোঝাই ট্রাকের ধাক্কায় রনি (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রনি স্থানীয় মোহাম্মদপুর গ্রামের জিয়ারত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, রনি একটি ভ্যানকে ওভারটেক করতে যেয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পিছনের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান, ট্রাকের নম্বর যশোর-ট-১১-২৭৩৬।

নিহত রনির চাচাতো ভাই আক্ষেপ করে বলেন “কিছুক্ষণ আগেই রনি ও আমার আরেক বন্ধুসহ ৩ জন মিলে গাড়াগঞ্জ ব্রীজের কাছে বসে ছিলাম, রনি অনেকটা জোর করেই আমার মোটরসাইকেল নিয়ে বলে আমি সামনে থেকে আসছি তোরা বসে থাক” এমন মৃত্যু কোনভাবেই মানতে পারছেন না তারা। যেই ভ্যানকে ওভারটেক করতে যেয়ে এই দূর্ঘটনা ঘটেছে সেই ভ্যানের যাত্রী নারী ও চোখের সামনে এমন ঘটনা মানতে পারছেন না, প্রচন্ড কান্না করছিলেন তিনি।

পরবর্তীতে শৈলকূপা ফায়ার সার্ভিসের একটি দল ও এম্বুলেন্স এসে মরদেহটি নিয়ে যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি, তবে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা বলেন, ঘটনার প্রকৃত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।