ঝিনাইদহে হরিণাকুণ্ডুতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ এলাকায় বৃহস্পতিবার বিকালে মঞ্জুর রাশেদ নামে এক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

প্রকাশ্য দিবালোকে উপজেলা পরিষদের গেটের সামনে তার উপর এই হামলার ঘটনা ঘটে। তিনি এ বছর হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। হাসপাতালে চিকিৎসাধীন মঞ্জুর রাশেদ অভিযোগ করেন ধুলিয়া হাই স্কুলের সভাপতির নির্বাচনকে কেন্দ্র করে বেশ ক’দিন ধরেই উত্তেজনা বিরাজ করছিল। নির্বাচনের মনোনয়নপত্র কেনা নিয়ে বুধবার আরেক জনকে পিটিয়ে জখম করে সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের নেতা মনজের আলীর লোকজন।

এ বিষয় নিয়ে তারা হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার ও হরিনাকুন্ডু থানার ওসির কাছে লিখিত অভিযোগ করা হলেও প্রশাসন কোনো নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেনি বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার জের ধরেই মুলত বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে হরিণাকুন্ডু উপজেলা পরিষদের গেটে ইউপি চেয়ারম্যান মঞ্জুর রাশেদকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

এ ব্যাপারে হরিনাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য তাহেরহুদা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনজের আলী নিজে সভাপতি হওয়ার জন্য শুরু থেকেই মনোনয়নপত্র কিনতে বাধা দিয়ে আসছিল।