ট্রেনের সেলফি তুলতে গিয়ে আহত যুবক, ফিরেনি হুশ

চট্টগ্রাম কক্সবাজার রেললাইনে চলন্ত ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে গুরুতর আহত হয়েছেন রাশেদুল ইসলাম নামে সাতকানিয়ার এক যুবক।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরবেলা চট্টগ্রাম কক্সবাজার নবনির্মিত রেললাইনের লোহাগড়া আমিরাবাদ অংশে এই দুর্ঘটনা ঘটে।

আহত রাশেদুল ইসলাম সাতকানিয়া উত্তর ঢেমশা ইউনিয়নের ফকিরপাড়ার প্রবাসী আব্দুল্লাহর ছেলে।তারা এক ভাই ও এক বোন।

জানা যায়,আমিরাবাদ নানার বাড়িতে বেড়াতে যায় রাশেদ।সেখানে নবনির্মিত রেললাইনে ট্রেন আসতে দেখে সেলফি তুলতে যায় সে।এসময় ট্রেনের স্লিপের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়।পরে লোকজন উদ্ধার করে বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যান।

এক প্রতিবেশী জানান,রাশেদ হয়ত আমিরাবাদ বেড়াতে গিয়েছিল।সেখানে ট্রেন দেখতে গিয়ে ট্রেনের সেলফি নেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।কিছুদিন আগে তার আত্মীয়ের মধ্যে আরমান নামক এক যুবক বাইক এক্সিডেন্টে মৃত্যু হয়।

এ বিষয়ে আহত রাশেদের চাচা আব্দুর রহিম বলেন, নতুন ট্রেন হওয়ায় সবার মতো সেও হয়ত দেখতে গিয়েছিল।ট্রেন আসতে দেখে সে সেলফি তোলার চেষ্টা করে।কিন্তু ট্রেনের সাথে যে আলাদা বাম্পার আছে সে খেয়াল করতে পারেনি।যার ফলে বাম্পারের ধাক্কা খেয়ে মারাত্মক আহত হয়।বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের নিউরো বিভাগে চিকিৎসাধীন রয়েছে।এখনো তার জ্ঞান ফিরেনি এবং আগামীকাল সকালে অপারেশন করা হবে।

তিনি আরো বলেন, নতুন রেললাইন হওয়ায় উৎসুক জনতার ভীড় বাড়ছে।মানুষকে থামানো যাচ্ছে না।নবনির্মিত রেললাইনের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে সিকিউরিটির ব্যবস্থা করা প্রয়োজন।

এদিকে ট্রেন দুর্ঘটনায় আহত হওয়ার ভিডিও ফুটেজটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।