ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের বিদায় অনুষ্ঠান

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বাংলাদেশ কারিগরিশিক্ষাবোর্ডের আওয়াতায় কারিগরি প্রশিক্ষণ একাডেমী- বি,সি,ই ৪৫ তম কম্পিউটারপ্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষানার্থীদের কোর্স সমাপনী শেষে বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সকাল ১১ টায় পৌর শহরের মুন্সিপাড়া রোডে,গ্রামীনফোন টাওয়ারের পূর্ব পার্শ্বে প্রতিষ্ঠানের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করেবি,সি,ই। প্রতিষ্ঠানের পরিচালক নুরুন নবী রানা সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যাবস্থাপনা পরিচালক শাহানাজ আক্তার, পীরগঞ্জ অনলাইনজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আবু তারেক বাঁধন,সাবেক সাংগঠনিক সম্পাদক সবুজআহম্মেদ, ভবন মালিক রানী বেগম, প্রতিষ্ঠানের প্রশিক্ষক রবিউল ইসলাম,লাভলীআক্তার,মৃত্রিকা দাস প্রমুখ।

পরে প্রশিক্ষনার্থীদের পক্ষ থেকে পরিচালক ও অতিথিদের এবংপ্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে সৌজন্য পুরুষ্কার প্রদান করা হয়।অনুষ্ঠানে বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যেকম্পিউটার শিক্ষা প্রতিটি মানুষের জন্য অপরিহার্য। তাই বাধ্যতামূলক ভাবে সকলের কম্পিউটারশিক্ষা গ্রহণ করা অত্বিব জরুরী হয়ে পড়েছে।

চাকুরী, ব্যবসা বাণিজ্য, লেনদেন সকল ক্ষেত্রেই আজ কম্পিউটার ব্যবহৃত হয়ে আসছে তাই আজকের এই সময়ে কম্পিউটার এবং কম্পিউটার শিক্ষার কোনবিকল্প হতে পারে না।