ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা ভ্রাম্যমান আদালতে জরিমানা

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা পরিচালনা করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। আজ সোমবার (২২ আগষ্ট) দুপুরে জেলার রাণীশংকৈল উপজেলার বন্দর এলাকার গীতাঞ্জলী মার্কেটে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতে নির্বাহী মেজিস্ট্রেট ও রাণীশংকৈল উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবিরের নেতৃত্বে উপজেলার রিফাত ক্যাবল নেটওয়ার্কে এ অভিযান পরিচালনা করেন।
অভিযান পরিচালনার সময় তিনি জানান, রংপুর ক্যাবল-১ (এক) নামে এক ব্যবসায়ীর কাছ থেকে সিংনাল নিয়ে অবৈধভাবে উপজেলায় গ্রাহকদের কাছে ব্যবসা পরিচালনা করে আসছে। যা অবৈধ। অবৈধভাবে ক্যাবল ব্যবসা পরিচালনার দায়ে রিফাত ক্যাবল নেটওয়ার্কের মালিক মোঃ রফিককে ভোক্তা অধিকার আইনে ৫ হাজার টাকা জরিমানা ও মিডিয়া কনভার্টার মেশিন জব্দ করা হয়। অন্যদিকে বৈধভাবে ব্যবসা পরিচালনার জন্য নয় দিন সময় বেঁধে দেন প্রশাসন।
এ বিষয়ে নির্বাহী মেজিস্ট্রেট ও রাণীশংকৈল উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির জানান, বৈধভাবে ব্যবসা পরিচালনার জন্য সময় বেঁেধ দেয়া হয়েছে। তারপরেও যদি তিনি না সুদরান তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।