ঠাকুরগাঁওয়ে উদ্বোধন হলো ‘আড্ডা ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট’

ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে ঠাকুরগাঁওয়ে উদ্বোধন হলো আড্ডা ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট।

সোমবার (৪ জুলাই) বিকেলে ঠাকুরগাঁও শহরের জেলা পরিষদ শিশু পার্ক সংলগ্ন এই রেস্টুরেন্টটি আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী।

এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমির, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা, আড্ডা ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী সাংবাদিক শাকিল আহমেদসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় সুসজ্জিত পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভার পাবেন নতুন এ রেস্টুরেন্টটিতে এমনি প্রত্যাশা করেন অতিথিবৃন্দ। আড্ডা ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী সাংবাদিক শাকিল আহমেদ বলেন, আমরা এখানে মানসম্মত খাবার সরবরাহ করার চেষ্টা করবো। আমাদের এখানে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা রয়েছে। সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।