ঠাকুরগাঁওয়ে নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে শর্টবার নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লীর ৪ নং বড়গাঁও ইউনিয়নের বড়গ্রাম মাদ্রসা মাঠে মিতালি ক্লাবের আয়োজনে শর্টবার নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও ২২ নং সেনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ চৌধুরী রিংকু, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক সাহারিয়া মাহবুব সাওন চৌধুরী,
৪ নং বড়গাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃ আহম্মদ আলী, ২২ নং ইউনিয়ন বিএনপির সভাপতি নূরে আলম, ৪ নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরঞ্জন দেবনাথ, বিশিষ্ট ব্যবসায়ী বাহার আলী সরকার, সিনিয়র সাংবাদিক মামুনুর রশিদ (মামুন), সেলিম রেজা গ্রুপের পরিচালক ইমরান হোসেন।

টুনার্মেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন বোদা ফুটবল একাডেমি বনাম রুহিয়া ফুটবল একাদশ।
রাতের ফুটবল খেলা উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন ক্রীড়াপ্রেমি দর্শকরা। এ সময় কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ।

খেলায় ৫ হাজারেরও বেশি দর্শক খেলাটি উপভোগ করেন।
ভূল্লী অঞ্চলে এই প্রথম নাইট ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় জেলার নামীদামি খেলোয়াড়ের পাশাপাশি বিভিন্ন জেলার খেলোয়াড়ও অংশ নেন। তবে প্রত্যন্ত অঞ্চলে রাতের অন্ধকারে লাইট জ্বালিয়ে এ খেলা এলাকার ফুটবল দর্শকদের উদ্বেলিত করে তুলেছে।

খেলায় হাড্ডাহাড্ডি লড়াই শেষে চ্যাম্পিয়ন হন রুহিয়া ফুটবল একাদশ ও রানার আপ হন বোদা ফুটবল একাডেমি।
পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো বলেন, মাদক নয় খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চ্চায় এগোবে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম। সে জন্য সমাজের প্রতিষ্ঠিত মানুষদের এরকম উদ্যাগে এগিয়ে আসা উচিত। তরুণদের এরকম ভালো কাজে উৎসাহিত করলেই তারা সামজের ভালোর জন্য কর্মে এগোবে।

টুর্নামেন্টের সভাপতিত্ব করেন, ৪ নং বড়গাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, নূরল ইসলাম, সার্বিক পরিচালনায় ছিলেন, ভূল্লী ডিগ্রি কলেজের প্রভাষক শাহারিয়ার সোহান।

মিতালি ক্লাবের সভাপতি, রবিউল ইসলাম ও কামাল আহমেদ।
ধারাভাষ্যকারে ছিলেন, ঠাকুরগাঁও বেতার এর উপস্থাপক মোস্তাক আহমেদ ও আতাউর রহমান।