ঠাকুরগাঁওয়ে পিক-আপ ভ্যানের ধাক্কায় ঝরে গেলো স্কুল ছাত্রের প্রাণ

ঠাকুরগাঁওয়ে ভুল্লী বাজারে পিক-আপ ভ্যানের ধাক্কায় সাতসকালেই ঝরে গেলো স্কুল তাজা ছাত্রের প্রাণ।

শুক্রবার (১০ মার্চ) সকাল ৭.৩০ মিনিটের সময় ঠাকুরগাঁও- পঞ্চগড় মহাসড়কে ভুল্লী বাজারে পঞ্চগড় গামী পিক-আপ ভ্যান পিছন থেকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি (১৫) সদর উপজেলার ভূল্লী বালিয়া ইউনিয়নের বগুলাডাঙ্গী পাবনাপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে। সে বগুলাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র।

এ ঘটনায় স্থানীয়রা আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশের উপস্থিতিতে স্থানীয়রা অবরোধ প্রত্যাহার করে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভূল্লী চৌরাস্তা পাশেই পঞ্চগড় গামী একটি পিকআপ ভ্যান স্কুল ছাত্র রাব্বির বাই সাইকেল যোগে কোচিং করতে যাওয়ার পথে পিছন থেকে ধাক্কা দিলে এ দূর্ঘটনাটি ঘটে। পরবর্তীতে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসার জন্য জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

এ বিষয়ে ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), একে এম আতিকুর রহমান জানান, স্কুল ছাত্র রাব্বি সকালে সাইকেল যোগে কোচিংয়ে যাওয়ার পথে ভূল্লী বাজারে মহাসড়কে পিছন থেকে একটি পিক-আপ ভ্যান ধাক্কা দেয়। পরে সদর হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় পিক-আপ ভ্যানটিকে জব্দ করেছে হাইওয়ে পুলিশ।