ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন আরও ৫২২টি ভূমিহীন পরিবার

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সভা কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দেন, জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভুইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: সোলেমান আলী, ঠাকুরগাঁও জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান, ঠাকুরগাঁও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানজিলা তাসনিম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাসনীম জাহান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পলি রানী দেব, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মোঃ মনসুর আলী, নির্বাহী সদস্য ফজলে ইমাম বুলবুল, সদস্য সাংবাদিক নবীন হাসান প্রমুখ। সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান জানান, আগামী বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে মোট ৬৯ হাজার ৯০৪টি ঘর উদ্বোধন করবেন। এর মধ্যে ঠাকুরগাঁও জেলায় মোট ৫২২টি ঘর উদ্বোধন করবেন। এছাড়াও ঐ দিন ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসাবেও ঘোষণা করবেন প্রধানমন্ত্রী।