ঠাকুরগাঁও উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে আওয়ামীলীগ নেতা তুষারের মতবিনিময়

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে নিজের আগ্রহ প্রকাশ করে মতবিনিময় করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রওশনুল হক তুষার।

শুক্রবার (১৫ই মার্চ) বিকালে সদর উপজেলার ভূল্লী ডিগ্রি কলেজে হলরুমে দলীয় নেতাকর্মী ও জনসাধারনের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো চৌধুরী, ইউনিয়ন আওয়ামী সাধারণ সম্পাদক নূরে এ আলম সিদ্দিকী মুক্তি, মাওলানা তমিজ উদ্দিন, সাবেক জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন।

জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এসএম সাওন চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকিউল আলম জুয়েল, ভূল্লী ডিগ্রি কলেজের প্রভাষক আসাদুজ্জামান বাবু, ৫ নং বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম নুরুসহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানের লভ্যাংশের অংশ থেকে দীর্ঘদিন থেকে মানুষের সেবা করে আসছেন। এই্ সেবা পুরো উপজেলা বাসীর কাছে পৌছাতেই তিনি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করেত চান। তিনি পদ পদবী ও ক্ষমতার জন্য তিনি চেয়ারম্যান হতে চান না, তিনি উপজেলা বাসীর সেবক হতেই চেয়ারম্যান হতে চান। তাই তিনি জনসাধারণের দোয়া ও সমর্থন চেয়েছেন।

আমরা সকলে মিলে তার পাশে থাকবো। অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী রওশনুল হক তুষার বলেন, আমার বাবা আজিজুল হক খোকা উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি দীর্ঘদিন এই উপজেলাবাসীর জন্য কাজ করে গেছেন। আমি বাবার দেখানো পথ ধরেই এই উপজেলার মানুষদের পাশে থাকতে চাই।

আমি জেলা পরিষদ সদস্য থাকা কালীন যতটুকু বরাদ্দ পেয়েছি সব টুকু আপনাদের মাঝে বিলিয়ে দিয়েছি। আপনারা জানেন আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে সেখান থেকে কিছু লভ্যাংশ মানুষদের কল্যাণে ব্যায় করি। আমার পদ পদবীর লোভ নেই। আমি সারাজীবন আপনাদের সেবক হয়ে থাকতে চাই।

মতবিনিময় অনুষ্ঠানে কানায় পরিপূর্ণ হয় হলরুম।
এ সময় উপস্থিত জনগণ রওশনুল হক তুষারকে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে আহবান জানান এবং চেয়ারম্যান পদে জয়যুক্ত করতে এক হয়ে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।