ঠাকুরগাঁয়ে পুলিশ আসছে ভেবে জুয়ার আসর থেকে পালানোর সময় যুবকের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে পুলিশ আস‌ছে ভে‌বে জুয়ার আসর থেকে পালানোর সময় পার‌ভেজ চৌধুরী (৪৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সদর উপজেলার আখানগর ইউ‌নিয়‌নের ফেলানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পার‌ভেজ চৌধুরী ওই ইউ‌নিয়নের কা‌লিবাড়ী ম‌হিষপুর গ্রামের মৃত তজু চৌধুরী ছে‌লে।
স্থানীয় গ্রাম পুলিশ আঃ হানিফ বলেন গতকাল রাতে রুহিয়া থানার একটি পুলিশ টিম জুয়ার আসরে ধাওয়া দিলে সকল জুয়ারু পালিয়ে যায়। তবে পরের দিন (আজ) সকালে খবর পাই পারভেজ চৌধুরীর লাশ পরে আছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে,গতকাল সোমবার রাত ১০টার দিকে উপজেলার ফেলানপুর গ্রামের এক‌টি কৃ‌ষি মাঠে জুয়ার আসর বসায় একদল ব্যক্তি। রাত ২টা ৩০‌মি‌নি‌টে ওই জুয়ার আস‌রে টর্চ লাই‌টের আ‌লো পড়‌লে পুলিশ ভেবে দিক বেদিক দৌড়ে পালায় ওই আসরে থাকা বেক্তিরা।

এ সময় দৌড়ে পালানোর সময় পার‌ভেজ চৌধুরী নামের ওই ব্যক্তি হোঁচট খেয়ে পড়ে যান। এ‌তে ঘটনাস্থ‌লে তার মৃত্যু হয়। আজ দুপু‌রে স্থানীয় কৃষকরা জ‌মি‌তে হাল চাষ কর‌তে গি‌য়ে তার মর‌দেহ প‌ড়ে থাক‌তে দে‌খে পু‌লিশ‌কে খবর দেয়। পরে পু‌লিশ এ‌সে মর‌দেহ সুরতহাল রি‌পোর্ট তৈ‌রি ক‌রে।

স্থানীয় ইউ‌পি চেয়ারম্যান রোমান বাদশা ব‌লেন,নিহত পার‌ভে‌জের হা‌র্টে আ‌গে থে‌কে রিং পরা‌নো ছি‌লো। পালিয়ে যাওয়ার সময় হয়তো হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে তার মৃত্যু হ‌তে পা‌রে।

রু‌হিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি)সো‌হেল রানা ব‌লেন,রা‌তে ওই এলাকায় পু‌লিশ যায়‌নি। ত‌বে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পু‌লিশ আস‌ছে ভে‌বে ‌দৌ‌ড়ে পালা‌তে গি‌য়ে হৃদরো‌গে আক্রান্ত হ‌য়ে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।