ঠাকুরগাাঁও-৩ আসনে ৫ম বার নির্বাচিত এমপি হাফিজকে গণসংবর্ধনা

ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রানীশংকৈল) আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বর্তমান এমপি হাফিজ উদ্দীন আহমেদ ৫ম বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে দলের অস্থায়ী কার্যালয়ে তাকে গণসংবর্ধনা দেয়া হয়। এ সময় পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার জাতীয় পার্টি এবং রানীশংকৈল উপজেলা আওয়ামীলীগের নেতারা নব নির্বাচিত সংসদ সদস্যকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় নব নির্বাচিত সংসদ সদস্য সহ রাণীশংকৈল উপজেলা আওয়ামীলীগের সভাপতি শইদুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম সহ উপজেলা জাতীয় পার্টির অন্যান্য নেতারা বক্তব্য রাখেন। এদিকে সোমবার বিকালে পীরগঞ্জ উপজেলা আয়োমীলীগের দলীয় কার্যালয়েও এক সংবর্ধান সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সহ সভাপতি কশিরুল আলম ও শামিমুজ্জামান জুয়েল। সভায় আওয়ামীলীগ, আওয়ামীযুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা নব নির্বাচিত সাংসদকে ফুলের মালা দিয়ে সংবর্ধণা জানান।