সাতক্ষীরার কলারোয়ার

ডিএইচএমএস-২২ পরীক্ষার ফলাফলে আবারও মেধা তালিকায় হোমিওপ্যাথিক কলেজ

বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা কাউন্সিল পরিচালিত ডিপ্লোমা ইন হোমিওপ্যাথিক মেডিসিন এন্ড সার্জারি (ডিএইচএমএস) ২২ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

বুধবার (০৩ এপ্রিল) কাউন্সিলের অনুমোদন সাপেক্ষে এই ফলাফল প্রকাশের উদ্বোধন করেন বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা কাউন্সিল নির্বাহি পরিষদের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়।

এই ফলাফলে আবারও সম্মিলিত মেধা তালিকায় স্থান করে নিয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার প্রাপ্ত কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল।

দ্বিতীয় বর্ষের সম্মিলিত মেধা তালিকায় পঞ্চম হয়েছে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের শিক্ষার্থী পলাশ ঘোষ এবং এবং প্রথম বর্ষের সম্মিলিত মেধা তালিকায় নবম হয়েছে এই প্রতিষ্ঠানের আরেক শিক্ষার্থী আমির হোসাইন।

বিগত পরীক্ষা গুলোতে ইর্ষণীয় ফলাফল সহ গেল বছর সম্মিলিত মেধা তালিকায় তৃতীয় স্থান পেয়ে দেশব্যাপী আলোচনায় আসে প্রতিষ্ঠানটি।

এদিকে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের এমন সাফল্যে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ডা.আব্দুল বারিক সহ সকল শিক্ষকদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হোমিওপ্যাথি নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক, চিকিৎসক, সাংবাদিক সর্বস্তরের জনসাধারণ।