ঢাকায় র‍্যাবের হাতে আটক হলেন মাদারীপুরের ধর্ষণ মামলার আসামি ইউসুফ পাটোয়ারী।

মাদারীপুরের শিবচরে এক কিশোরীকে ধর্ষণ মামলার পলাতক আসামি ইউসুব পাটোয়ারীকে (২৩) ঢাকার কামরাঙ্গীর চর থানার মধ্য রসুলপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ মাদারীপুর। গ্রেফতারকৃত ইউসুব পাটোয়ারী শিবচর উপজেলার কাঁচিকাটা বটতলা এলাকার বারেক পাটোয়ারীর ছেলে।

শনিবার সন্ধ্যায় র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ২০২২ সালের ৮ ডিসেম্বর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই কিশোরীকে নিজ বাড়িতে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে ইউসুব। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে শিবচর থানায় ধর্ষন মামলা দায়ের করেন। এর পরই গা ঢাকা দেয় ইউসুব। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা সোয়া ১১ টার দিকে মাদারীপুর র‌্যাব-৮ এবং ঢাকা র‌্যাব-১০ এর একটি বিশেষ আভিযানিক দল ঢাকার কামরাঙ্গীরচর থানার মধ্য রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে মোল্লা মার্কেটের সামনে থেকে আসামীকে গ্রেফতার করে।

র‌্যাব-৮ মাদারীপুরের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার তুহিন রেজা বলেন,’শিবচর থানা পুলিশের নিকট হতে আসামী গ্রেফতারের অনুরোধপত্র পেয়ে অভিযান চালায় র‌্যাব। পরে পলাতক আসামি ইউসুবকে ঢাকার কামরাঙ্গীরচর থেকে গ্রেফতার করা হয়। আসামিকে শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে।