ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র নাবিলের জানাজায় মানুষের ঢল, দাফন সম্পন্ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগনেতা নাবিল হায়দারকে তার গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার মানিকা শানু মিয়াবাড়ির দরজায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মানিকা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপিসহ হাজার-হাজার মানুষ জানাজায় অংশগ্রহণ শেষে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। শুক্রবার ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্ট্রোক করলে তার মৃত্যু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা শনিবার সকাল ১০ টায় তার গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার মানিকা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

বোরহানউদ্দিন পৌরসভার প্রথম মেয়র বীর মুক্তিযুদ্ধা মরহুম বশির আহমেদ মিয়ার নাতি নাবিল হায়দার। বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বড়মানিকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম হায়দারের ছোট ছেলের নাবিল হায়দার। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব রাসেল আহমেদ মিয়ার বড় ভাইয়ের ছেলে নাবিল হায়দার।

নাবিল হায়দারের মৃত্যুতে ভোলা -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপিসহ, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা যুবলীগ, বোরহানউদ্দিন অনলাইন প্রেসক্লাব সভাপতি এইচ. এম. এরশাদ, উপকূল সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক গাজী মো. তাহেরুল আলমসহ সকল সাংবাদিক সংগঠন ও সর্বমহল শোক প্রকাশ করেছেন।