ঢাকা-৪ আসনে বড় শোডাউনের মাধ্যমে নির্বাচনি প্রচার শুরু করলেন বাবলা

ঢাকা-৪ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে বড় ধরনের শোডাউনের মাধ্যমে দ্বাদশ জাতীয় নির্বাচনের প্রচার শুরু করেছেন।

তার আসনে নৌকা প্রত্যাহার না হওয়ায় তিনি লাঙ্গল প্রতীক নিয়েই নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেন। সোমবার বিকালে রাজধানীর দোলাইরপাড় থেকে প্রায় দশ সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নির্বাচনি মিছিল শুরু করেন বাবলা।

মিছিলে লাঙ্গল, বাদ্যযন্ত্র, ফেস্টুন, ব্যানার নিয়ে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে স্লোগান দেন নেতাকর্মীরা। নির্বাচনি মিছিলটি জুরাইন পোস্তগোলা হয়ে প্রায় তিন কিলোমিটার পথ অতিক্রম করে কদমতলী শিল্পাঞ্চলে এসে শেষ হয়।

এর আগে এক সংক্ষিপ্ত সমাবেশে বাবলা বলেন, আমি এই এলাকায় যত উন্নয়নমূলক কাজ করেছি, আমি বিশ্বাস করি জনগণ যদি ভোট দেওয়ার সুযোগ পায় তাহলে এ আসনে লাঙ্গল বিপুল ভোটে জয়লাভ করবে। তিনি বলেন, অনেকে ভেবেছিলেন এ আসন থেকে নৌকা প্রত্যাহার না করলে বাবলা ভয়ে ভোট করবে না। কিন্তু বাবলা কাপুরুষ নয়। আমি কারো ক্ষতি করি নাই, কারো জমি দখল করি নাই। ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করিনি। এখন জনগণই ভাববে কাকে ভোট দিলে অত্র এলাকার মানুষ শান্তিতে থাকবে।

নির্বাচনি মিছিলে এফবিসিসিআইর পরিচালক ও জাপার ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম, কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শাহনাজ পারভীন, ইব্রাহিম মোল্লা, শামসুজ্জামান কাজল, কাউসার আহমেদ, মামুন হোসেন মোল্লাসহ শ্যামপুর-কদমতলী থানা জাপা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।