তরুণীকে পুলিশ কর্মকর্তার ছেলের মারধর, ভিডিও ভাইরাল

ভারতের রাজধানী দিল্লিতে এক পুলিশ কর্মকর্তার ছেলে কর্তৃক এক তরুণীকে বেধড়ক মারধরের দৃশ্য ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২ সেপ্টেম্বর।

অভিযুক্তের নাম রোহিত সিং তোমার। তার বাবা দিল্লির পুলিশ কর্মকর্তা অশোক তোমার। রোহিতের বিরুদ্ধে ইতোমধ্যে পদক্ষেপ গ্রহণ করেছে দিল্লি পুলিশ।

ভিডিওতে দেখা যাচ্ছে, দিল্লির উত্তমনগরের একটি অফিসে একটি তরুণীকে অবর্ণনীয়ভাবে মারধর করছে রোহিত। তার চুল টেনে ধরছে; কিল, চড়, ঘুষিও মারছে। মেয়েটির গায়ে আঘাত জোরালো করার জন্য তাকে কনুই ও হাঁটু দিয়ে বারবার আঘাত করা হচ্ছে।

তবে যারা ভিডিওটি করেছেন তারা একাধিকবার মেয়েটিকে ছেড়ে দিতে বলেছেন। কিন্তু কেউ একবারও গিয়ে বিষয়টি থামাননি। ভিডিও এতটাই বেশি প্রচার হয়েছে যে সেটা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং পর্যন্ত পৌঁছে গেছে।

রাজনাথ সিং ভিডিও দেখে টুইটও করেছেন, ‘একটি মেয়েকে একটি ছেলে জঘন্যভাবে মারছে আমি জানতে পেরেছি। আমি দিল্লি পুলিশের কমিশনারের সঙ্গে কথা বলেছি এবং তাকে দ্রুত কড়া পদক্ষেপ নিতে বলেছি।’

এদিকে এ ঘটনায় বৃহস্পতিবার অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। তিনি রোহিতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন।

WOMAN THRASHED IN DELHI

Kicked, punched and thrashed, a girl was brutally beaten by the son of a Delhi Police Sub Inspector, in west Delhi. Cops took 12 days to arrest the accused and only after the intervention of Home Minister Rajnath Singh.READ MORE: https://www.news18.com/news/india/delhi-man-thrashes-woman-rajnath-orders-probe-after-video-goes-viral-1877555.html

Posted by News18 on Friday, September 14, 2018