দারাজ মল ফেস্টে মেগা ডিলস ভাউচারে ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়

ছয়শ’র বেশি স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের এক লাখের অধিক পণ্য নিয়ে শুরু হয়েছে বৃহত্তম ব্র্যান্ড মল ‘দারাজ মল’ ফেস্ট। দারাজ ওয়েবসাইট এবং অ্যাপে মূলত এই ফেস্ট চলছে, যা চলবে আগামী ২৮ মে পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা আকর্ষণীয় অফার ও ডিলে দারাজমলের বিপুল পরিসরের পণ্যসামগ্রী কিনতে পারবেন।
দারাজ মল’এর লক্ষ্য গ্রাহকদের উদ্ভাবনী এবং প্রিমিয়াম ব্র্যান্ড অভিজ্ঞতা প্রদানের জন্য সম্মিলিতভাবে কাজ করা। গ্রাহকদের কেনাকাটার উন্নত অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি প্ল্যাটফর্মটি আসল পণ্য বিক্রয় করে, এমন বিশ্বস্ত ব্র্যান্ডের সাথে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়াও, দারাজ মল থেকে কেনাকাটার ক্ষেত্রে থাকছে ইজি রিটার্ন সুবিধা।
এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে, মেগা ডিলসের ভাউচারের মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও, ক্যাম্পেইনে থাকছে ফায়ারওয়ার্ক ভাউচার এর মাধ্যমে সকল পণ্যের ওপর থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন (ক্যাম্পেইন চলাকালীন সময়ে একটি একক লেনদেনের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ টাকা ও সর্বনিম্ন ৫০০ টাকার পণ্য ক্রয়ে ২০০ টাকা)। ক্যাম্পেইনকে গ্রাহকদের কাছে আরো আকর্ষনীয় করে তুলতে থাকছে মিস্ট্রি বক্স, শেক শেক ফর ডাবল টাকা ভাউচার, সারপ্রাইজ ফ্রি শিপিং আওয়ার সহ আরো অনেক আকর্ষণীয় অফার।
ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসেবে রয়েছে লোটো, বাটা, ডেটল, স্টুডিও এক্স, রিয়েলমি ও ডাভ। ব্র্যান্ড পার্টনারদের মধ্যে রয়েছে ভিট, রিবানা, ফোকাল্যুর, মোশন ভিউ, হায়ার, লিভিংটেক্স, ফার্নিকম, এফোরটেক, লজিটেক, মটোরোলা ও ইনফিনিক্স। গ্লোবাল ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ব্লুওয়াও ও বেসুস। ক্যাম্পেইনটির নন-কমার্শিয়াল পার্টনার হচ্ছে চরকি, প্রিভে স্যালোন, এলিগ্যান্ট মেকওভার এবং গালা মেকওভার।
এই ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দারাজ মলে রয়েছে স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ের শীর্ষস্থানীয় ব্র্যান্ডসমূহের বিস্তৃত পরিসরের পণ্য। গ্রাহকদের কেনাকাটায় সন্তোষজনক অভিজ্ঞতা প্রদানে এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, দারাজ মল ফেস্টের অসাধারণ ডিলগুলো আমাদের আগের ক্যাম্পেইনগুলোর মতোই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া পাবে।”
দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, “দারাজ মল ফেস্ট আয়োজনের উদ্দেশ্য হচ্ছে আমাদের গ্রাহকদের আকর্ষণীয় অফার এবং ডিলের মাধ্যমে কেনাকাটার উন্নততর অভিজ্ঞতা প্রদান করা। অসংখ্য ব্র্যান্ড ও পণ্যের মধ্য থেকে নিজের পছন্দের পণ্যগুলো বেছে নেওয়ার সুযোগ থাকায় আমাদের গ্রাহকরা পুরো ক্যাম্পেইন জুড়ে দারাজ মল থেকে কেনাকাটা সত্যিই উপভোগ করবেন।”
দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ, অসংখ্য বিক্রেতাকে লক্ষাধিক ক্রেতাদের সাথে যুক্ত করেছে। একশো’রও বেশি ক্যাটাগরির প্রায় ১ কোটি ৯০ লাখের বেশি পণ্য কেনাকাটায় গ্রাহকদের তাৎক্ষণিক এবং সহজ সুবিধাদানের সাথে সাথে প্রতি মাসে ২০ লাখেরও বেশি পণ্য বিশ্বের সকল প্রান্তে পৌঁছে দিচ্ছে দারাজ। দারাজ তার গ্রাহকদের জন্য একইসাথে একটি বাজার, মার্কেটপ্লেস এবং কমিউনিটি। দারাজ উদ্যোক্তাদের জন্য বিশ্ববিদ্যালয়ের মতো, কেননা প্রতিষ্ঠানটি প্রতিমাসে ই-কমার্স সম্পর্কে ৫ হাজারেরও বেশি নতুন বিক্রেতাকে সচেতন করে তোলে। দারাজ বিভিন্ন লজিস্টিক চ্যালেঞ্জ কাটিয়ে উঠার লক্ষ্যে, বিশেষত তাদের ই-কমার্স অপারেশনগুলোকে মাথায় রেখে ‘দারাজ এক্সপ্রেস’ (ডেক্স নামে পরিচিত) নামক নিজেদের লজিস্টিক কোম্পানি গঠন করেছে। দারাজ বিদ্যমান এবং নতুন লজিস্টিক সরবরাহকারীদের ডিজিটালকরণে সহায়তা করছে। ২০১৮ সালে আলীবাবা গ্রুপ দারাজকে অধিগ্রহণ করে এবং ‘ডিজিটাল অর্থনীতির যুগে যেকোন স্থানে ব্যবসা সহজীকরণ’- এই লক্ষ্যের অংশ হিসেবে দারাজ গর্বের সাথে কাজ করে চলেছে। আলীবাবার অংশ হিসেবে, দারাজ বাজারে তার প্রতিষ্ঠানগত উন্নয়নে আলীবাবার নেতৃত্ব এবং প্রযুক্তি, অনলাইন বাণিজ্য, মোবাইল পেমেন্ট এবং লজিস্টিকের অভিজ্ঞতাকে ব্যবহার করছে।