দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ভাইস চেয়াম্যান পদে মোনায়েম মিয়ার জয়লাভ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপ-নির্বাচনে মোনায়েম মিয়া বেসরকারিভাবে নির্বাচিত ।

বৃহস্পতিবার (২৫ মে) রাতে উপজেলা পরিষদ সভাকক্ষে জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের সার্বিক ব্যবস্থাপনায় এবং উপজেলা নির্বাচন অফিসার, বীরগঞ্জ সহকারী রিটার্নিং অফিসার আয়োজনে নির্বাচনের ফলাফল সংগ্রহ ও পরিবেশন অনুষ্ঠানে জেলা সিনিয়র রিটার্নিং অফিসার শাহিনুর ইসলাম প্রামাণিক স্বতন্ত্র প্রার্থী মোনায়েম মিয়া বই প্রতীক নিয়ে ১২২০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের প্রার্থী পরিমল কুমার রায় ভোট পেয়েছেন ১০৮০৩ টি ভোট। এছাড়াও তালা প্রতীক নিয়ে লিমন সরকার পেয়েছেন ১০২০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ উড়োজাহাজ প্রতীক প্রার্থী সতীশ চন্দ্র বর্মন ২৬২৪ভোট পেয়েছেন। উক্ত অনুষ্ঠানে জেলা উপসচিব মোখলেছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রেহানা, বীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আখিঁ সরকার,বীরগঞ্জ থানা ওসি সুব্রত কুমার সরকার সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনে ৮০টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে ছয়জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন।