দিনাজপুরে ক্যান্সারে আক্রান্ত রোকেয়া বেগম বাঁচতে চাই

দিনাজপুরের দরিদ্র রংমিস্ত্রি সাইদুল ইসলামের স্ত্রী মোছাঃ রোকেয়া বেগম (৩০) চার সন্তানের জননী ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। দীর্ঘদিন ধরে যথোপযুক্ত প্রয়োজনীয় চিকিৎসা করতে না পেরে বর্তমানে তার অবস্থা খুবই সঙ্কটাপন্ন।

লিভার ক্যান্সার,কিডনি ক্ষতিগ্রস্থসহ নানা রোগে আক্রান্ত মোছাঃ রোকেয়া বেগম বর্তমানে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হসপিটাল, এনায়েতপুর ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার দীপক শঙ্কর রায় তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

সহায় সম্বলহীন দরিদ্র পরিবারের একমাত্র উপার্জনশীল তার স্বামী সহিদুল ইসলাম। এই ব্যয়বহুল চিকিৎসার জন্য প্রায় ৪ থেকে ৫ লক্ষ টাকার প্রয়োজন। তার চিকিৎসাব্যয় বহন করে ইতোমধ্যে পরিবারটি সর্বশান্ত হয়ে পড়েছে। স্বল্প সময়ে চিকিৎসা না হলে মোছাঃ রোকেয়া বেগমের জীবন প্রদীপ নিভে যেতে পারে।

এমন পরিস্থিতিতে চিকিৎসার জন্য সমাজের স্বচ্ছল মানুষদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন অসহায় স্বামী সহিদুল ইসলাম। হৃদয়বান ব্যক্তিরা মোছাঃ রোকেয়া বেগমের পাশে দাঁড়ালে তিনি আবার সুস্থ হয়ে উঠতে পারেন। সাইদুল ইসলাম উপশহর ৬/এ সদর দিনাজপুরের বাসিন্দা। যদি কোন সহৃদয়বান ব্যক্তি সাহায্য পাঠাতে চান তাহলে উল্লেখিত ঠিকানায় পাঠানোর অনুরোধ রইল।

সাহায্য পাঠানোর ঠিকানা মোছা সুফিয়া, সঞ্চয়ী হিসাব নং- ১৮০৯৩৩৪১২২১০৮, সোনালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কর্পোরেট শাখা, দিনাজপুর। বিকাশ মোবাইল : ০১৭৬৬৯৪৮০৫৭।