দিনাজপুরে বেপরোয়া ট্রাক কেড়ে নিলো শ্যালক-দুলাভাইয়ের প্রাণ

দিনাজপুরে বেপরোয়া একটি ট্রাকের চাপায় দুজন নিহত হয়েছেন। এ সময় একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার খানপুর খানপাড়ার বাসিন্দা মোহাম্মদ আলী (৬৫) ও তার শ্যালক একই উপজেলার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজগর হোসেন (৩৫)। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আজগরের ভাই মকবুল আলী (৪০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোরে সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে (থ্রি-হুইলার) সাতজন দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়র বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সামনে ইজিবাইকের চার্জ কমে যাওয়া ধীরে চলছিল। এ সময় দুলাভাই মোহাম্মদ আলী ও তার দুই শ্যালক ইজিবাইক থেকে নেমে যান। বাকিরা ইজিবাইকে চলে যান।

রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় দিনাজপুরমুখী বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক ওই তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত একজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিন আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। ট্রাকটির ধাক্কায় হাসপাতালের বাউন্ডারির বাইরে রাস্তার পাশে সারিবদ্ধভাবে দাঁড়ানো কয়েকটি অ্যাম্বুলেন্স ক্ষতিগ্রস্ত হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ উদ্ধারের পর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটি কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে রয়েছে।