দেওয়ানগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলো তৃতীয় লিঙ্গের মুন্নী আক্তার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তৃতীয় লিঙ্গের মুন্নী আক্তার।

মঙ্গলবার (২১ মে) রাত পৌনে বারো টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জাহিদ হাসান প্রিন্স বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন তৃতীয় লিঙ্গের মুন্নী আক্তার সহ ৬ জন। তার মধ্যে সেলাই মেশিন প্রতীক নিয়ে মুন্নী আক্তার পেয়েছেন ২৩ হাজার ৭৬৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতীকের মাজেদা বেগম পেয়েছেন ২১ হাজার ১৮৪ ভোট।

এছাড়াও উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ তিনি পেয়েছেন ৩০ হাজার ২৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী মোটরসাইকেল প্রতীকের সোলাইমান হোসেন সোলাই পেয়েছেন ২৫ হাজার ৮৯৮ ভোট।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হয়েছেন আরিফ খান বই প্রতীকে তিনি পেয়েছেন ২৯ হাজার ৭৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী দুলাল হোসেন টিয়া প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৭২৯ ভোট।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তারা জাহিদ হাসান প্রিন্স বার্তা জানান, মোট ৭৪ টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হয়ে ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।