দেশে সার, বীজ ও জ্বালানির কোনো সংকট নেই : নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী বলেছেন, দেশে সার, বীজ ও জ্বালানির কোনো সংকট নেই। কোনো ব্যবসায়ী যদি এইসব জনগুরুত্বপূর্ণ সামগ্রী মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি করে তবে তা কঠোর হাতে দমন করা হবে।

একটি কুচক্রী মহল বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে ফায়দা লোটার চেষ্টা করছে, এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। তিনি শুধু বাংলাদেশ নয়, আন্তর্জাতিক ক্ষেত্রেও বিশ্বমানের নেতার মর্যাদা অর্জন করেছেন।

শনিবার (১ অক্টোবর) প্রতিমন্ত্রী দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার বাজনিয়ায় এম আই ফিলিং স্টেশনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

যমুনা পেট্রোলিয়াম কর্পোরেশনের এজিএম মোঃ জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী ও এম আই গ্রুপের চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান খান।

প্রতিমন্ত্রী পরে সেতাবগঞ্জ পৌরসভাধীন স্টেশনপাড়া অগ্রণী যুব সংঘের ৫০ বছর পূর্তিতে আয়োজিত শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে যোগদান করেন এবং ঈশানিয়া দেবীর বাজার শারদীয় পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় বোচাগঞ্জ পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি বিরভদ্র রায় ও সাধারণ সম্পাদক বিশ্বনাথ চক্রবর্তী উপস্থিত ছিলেন।