দ্বাদশ সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে মনোনয়ন বাছাইয়ে বাদ পড়লো ৪ প্রার্থী

জাতীয় সংসদ দ্বাদশ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে বিভিন্ন দলীয় ও স্বতন্দ্র প্রার্থী হিসেবে প্রায় ১৫ জন মনোনয়নপত্র দাখিল করেছিল। ইতিমধ্যে জেলা রিটানিং অফিস কর্তৃক প্রার্থীতার যাচাই-বাছাইয়ে আওয়ামীলীগের দুই স্বতন্দ্র প্রার্থীসহ মোট চারজনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে মনোনয়নপত্র বাতিলের বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকর্মীদের জানান জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা জহুরুল ইসলাম।

এদিকে মনোনয়নপত্র বাতিল প্রার্থীরা হলেন, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান, স্বতন্দ্র প্রার্থী আকতারুল ইসলাম, বাংলাদেশ জাতীয় পার্টিও মিল্টন রায় এবং মুক্তিজোটের আব্দুল মজিদ।

এসময় জেলা রির্টানিং কর্মকর্তা জেলা প্রশাসক জহুরুল ইসলাম তিনি জানান, প্রার্থীদের মনোনয়নপত্রের সাথে কাগজপত্রের ত্রুটির কারণে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে পঞ্চগড়-১ আসনে চার প্রার্থী বাদ পড়ে পঞ্চগড়-২ আসনে পাচঁ প্রার্থীর মনোনয়নপত্র সঠিক রয়েছে এবং পঞ্চগড়-১ আসনে ১১ জন ও ২ আসনে ৫ জন প্রার্থী রয়েছেন।
আগামী ১৭ ডিসেম্বও মনোনয়নপত্র প্রত্যাহারের চুড়ান্ত দিন।

পঞ্চগড়-১ আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীসহ ১৫ জন এবং পঞ্চগড়-২ আসনে ৫ জন সহ মোট ২০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিন করে ছিলেন।