ধর্ষণ মামলার আসামির কিল-ঘুষিতে আহত দুই এসআই

এবার ধর্ষণ মামলার আসামির উপর্যুপুরি কিল, ঘুষি, লাথিতে আহত হলেন মাগুরা সদর থানার দুই উপ-পরিদর্শক (এসআই)। ধর্ষকের নাম রুবেল হোসেন (২২)। তিনি স্থানীয় মাগুরা আদর্শ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ওই কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি শহরের দোয়ারপাড় কারিকর পাড়ার বাসিন্দা।

শনিবার দুপুরে মাগুরা শহরের আদর্শ কলেজ এলাকায় পুলিশকে মারধরের এই ঘটনা ঘটে। আহত দুই পুলিশ কর্মকর্তা মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

ঘটনার শিকার মাগুরা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পারভেজ আহমেদ জানান, সদর থানার একটি ধর্ষণ মামলার আসামি রুবেল আদর্শ কলেজের পাশে চক্ষু হাসপাতালের সামনে চায়ের দোকানে অবস্থান করছে এমন খবরে ভিত্তিতে তিনি ও তার সহকর্মী অপর এসআই মাসুম আসামী রুবেলকে গ্রেফতার করতে যান।

সেখানে পৌঁছে মাসুম প্রথমে তাকে ডেকে কথা বলতে গেলে রুবেল অশালীন আচরণ করেন। এ সময় মাসুম তাকে গ্রেফতার করতে এগিয়ে গেলে রুবেল দৌড় দেন। এসআই মাসুম তাকে ধাওয়া করে ধরে ফেললে রুবেল তাকে মারধর করে। পারভেজ এগিয়ে গেলে তাকেও রুবেল কিল, ঘুষি, লাথি মেরে আহত করে।

খবর পেয়ে সদর থানার একাধিক পুলিশ সদস্য ও কর্মকর্তা সেখানে উপস্থিত হয়ে রুবেলকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে আসে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ধর্ষণ মামলার আসামি রুবেলের হামলায় আহত পুলিশের দুই এসআই মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গ্রেফতার রুবেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।