নওগাঁয় আগুনে পোড়া নিঃস্ব পরিবারের পাশে, এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্তী

নওগাঁর বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়নের রসূলপুর গ্রামের আদিবাসী পাড়ায় গত শনিবার (১০ ফেব্রুয়ারী) দুপুর ২ টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯টি পরিবারের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়াও আরও ক্ষতিগ্রস্ত হয়েছে ১০ থেকে ১২টি পরিবার।

সংসদ অধিবেশন চলায় খবর পেয়ে এমপির নির্দেশে তাৎক্ষণিক ছুটে যান উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী। এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলো কে শুকনো খাবার,শাড়ী,লুঙ্গি এবং নগদ ২ হাজার টাকা প্রদান করে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস দেন।

তারই ধারাবাহিকতায় (১৭ ফেব্রুয়ারি) শনিবার সন্ধায় ৭ টায় নির্বাচনী এলাকায় পৌছে ছুটে যান ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে। ক্ষতিগ্রস্ত পরিবারের সকল সদস্যের সাথে দেখা করে সান্তনা ও সমবেদনা জানান এবং চাল,খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কোন অসহায় মানুষ না খেয়ে মারা যাবে না।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো শামসুল আলম খান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু,সহ সভাপতি সুকুমল কর্মকার,যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সাকলায়েন শুবেল,সাংগঠনিক সম্পাদক ভগিরত কুমার মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিক মান্নান পলাশ, যুব লীগের সহ সভাপতি মনিরুল ইসলাম সাজু, আধাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম পল্টন সহ প্রায় অর্ধশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।