নওগাঁয় জেলা আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

নওগাঁয় জেলা আওয়ামীলীগের এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে, সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। নওগাঁ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আঃখালেকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেলের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জাতীয় কমিটির সদস্য জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃরহমান যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান নয়ন, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, আলহাজ্ব ইলিয়াস তুহিন রেজা ভাইস-চেয়ারম্যান নওগাঁ সদর উপজেলা, দপ্তর সম্পাদক আঃলতিফ বকুল আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার সদস্য জেলা পরিষদ জেলা কৃষক লীগের আহবায়ক আঃ ওয়াহাব, যুগ্ম আহবায়ক খোরশেদ আলম শ্রমিক লীগের সভাপতি আঃ মজিদ যুবলীগের সাধারণ সম্পাদক বীমান কুমার রায়, যুব মহিলা লীগের সভাপতি নাতিসা আলম সাঃ সম্পাদক ফেন্সি আক্তার, সেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল আহমেদ সাঃ সম্পাদক নূরমোহাম্মদ লাল, ছাত্র লীগের সভাপতি সাব্বির রহমান রিজভী এবং সাঃ সম্পাদক সহ জেলা, উপজেলা ও পৌঃ আওয়াআমী লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত বক্তরা বক্তব্যে বলেন গত ৭ ই জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের পরে আমাদের সামনে কয়েকটি জাতীয় প্রোগ্রামের পাশাপাশি নওগাঁর ইতিহাসে শ্রেষ্ঠ সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সফল বানিজ্য মন্ত্রী আঃ জলিলের ৬ ই মার্চ তার জন্ম দিন,৭ ই মার্চ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ১৭ ই মার্চ বঙ্গবন্ধুর জন্ম দিন এবং ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস এ সকল দিবস নওগাঁ জেলা আওয়ামী লীগের সাথে সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিতি নিশ্চিত করার আস্বাশ দেন।

সভাপতি ও সঞালক জাভেদ জাহাঙ্গীর সোহেল বলেন আমরা বিরোধী দলে থাকা অবস্থায় নেতা কর্মিদের মধ্যে অনেক উৎসাহ দেখেছি কিন্তু আজ কিছু দিন থেকে কোন প্রোগ্রাম হলেও নেতা কর্মিরা কিছুটা ঝিমিয়ে পড়েছে বলে মনে হয়। সর্ব সন্মতি ক্রমে ৭ ই মার্চ মুক্তির মোড় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কে উপস্থিতি ১০০% নিশ্চিত করার অনুরোধ করেন।