নওগাঁয় নবাগত জেলা প্রশাসক গোলাম মওলার যোগদান

নওগাঁর নবাগত জেলা প্রশাসক গোলাম মওলা যোগদান করেই প্রধানমন্ত্রী আবাসন প্রকল্পের অসহায় হতদরিদ্র মানুষের কাছে গিয়ে তাদের খুজ খবর নেওয়া সহ জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ-গোলাম মওলা প্রথম দিনেই, নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য নির্মিত ঘর পরিদর্শন ও উপকারভোগী মানুষের সার্বিক খোঁজ খবর, ফলজ বৃক্ষ রোপন ও উপকারভোগীদের বাচ্চাদের মাঝে চকলেট বিতরণ করেন জেলা প্রশাসক গোলাম মওলা।

পরিদর্শনের সময় জেলা প্রশাসক উপকারভোগীদের সাথে তাদের নানান সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করেন। তাদের কথা শুনেন। কোন সমস্যা মনে হলে তার সমাধানের কথা জানান তিনি। উপকারভোগীদের সুবিধার্থে চলাচলের রাস্তা পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা ও উপকারভোগীদের মধ্যে প্রতিবন্ধি ও অসুস্থ্য থাকায় তাদের হুইলে চেয়ার ও চিকিৎসার ব্যবস্থা করার কথা জানান ডিসি।

উপকারভুগিরা জানান– তারা ঘর পেয়ে খুশী। এখন আর রোদ বৃষ্টিতে তাদের কোন কষ্ট হয় না। নিজের ঘর পেয়ে সমাজে মাথা উঁচু করে থাকছেন তারা। নতুন জীবনে ফিরতে পেরে মাথাগোঁজার ঠাই পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন চন্দ্র রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম রবিন শীষ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম রবিন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মাহবুবুর রহমান সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।