নওগাঁয় সাংবাদিকদের সীমিত আসনে জেলা প্রশাসকের মতবিনিময়

নওগাঁয় কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২ তম জন্মবার্ষিকী অনুষ্ঠানে সাংবাদিকদের সীমিত আসন করাকে কেন্দ্র করে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

আজ ১৮ মে বৃহস্পতিবার বেলা ১১ টার সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ঘন্টাব্যাপী এই সভা অনুষ্ঠিত হয়। “নওগাঁ জেলা প্রশাসক খালেদ মেহেদী হাসান পিপিএ এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় নওগাঁ জেলার ১১টি উপজেলার প্রতিনিধি সহ জেলার সকল সাংবাদিক সংগঠনের নেতারা উপস্হিত ছিলেন। এসময় উপজেলার অবহেলিত সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সার্বিক সহযোগিতা সহ দক্ষ সাংবাদিক গড়ে তুলতে এবং জেলায় সাংবাদিকদের জন্য আলাদা লাইব্রেরি গড়ে তোলার আশ্বাস দেন।

বিবাদমান সমস্যা উত্তরনে উভয়েই আন্তরিকের মাধ্যমে এগিয়ে আসবেন বলে সর্বশেষ সিদ্ধান্ত গৃহীত হয়। এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সম্পাদক সফিক ছোটন, নওগাঁ জেলা মোফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম,সম্পাদক সোহেল রানা জয়,টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি সাদিকুল ইসলাম, সম্পাদক এম আর রকি,সাংবাদিক ইউনিয়নের সম্পাদক আশরাফুল নয়ন,সহ উপজেলার বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক জেলা, উপজেলার সাংবাদিক বৃন্দ।