নওগাঁর পত্নীতলায় তরুনীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

নওগাঁর পত্নীতলায় দিবর ইউনিয়নের দিবর দিঘী এলাকায় এক যুবতী ( ২০) কে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় পত্নীতলা থানা পুলিশ অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার করে রবিবার ( ২৩ জুলাই ) আদালতে প্রেরন করেছে।

গ্রেপ্তারকৃতরা দিবর উত্তরপাড়া গ্রামের তছলিম উদ্দীনের ছেলে কামারুজ্জামান (৩০) এবং দিবর মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।
পুলিশ জানায়, শনিবার (২২ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে তরুনী (২০) এর সাথে তার প্রেমিক সবুজ রানা ( ২৫) অজ্ঞতানামা গ্রাম কুটইল দুইজন একসাথে দিবর দিঘিতে আম বাগানে ঘুরতে যান। সেখানে আসামী দিবর উত্তরপাড়া গ্রামের তছলিম উদ্দীনের ছেলে কামারুজ্জামান (৩০) এবং দিবর মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে আসাদুল ইসলাম (৩৫) এর সহযোগিতায়, তাদের দুজনের নাম ঠিকানা জিজ্ঞেস করে। জেরার মুখে ভীত হয়ে ভিকটিম (২০) এর প্রেমিক সবুজ রানা একসময় দৌড়ে পালিয়ে যায়। সেই সুযোগে কামরুজ্জামান এবং তার বন্ধু আসাদুল এর সহযোগিতায় ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলার এজহার সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, এ বিষয়ে আটকৃতদের বিরুদ্ধে থানায় একটি ধষর্ণ মামলা রুজু হয়েছে। আজ রোববার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।