নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরের (কাকড়া) ধাক্কায় ২জন নিহত। শুক্রবার সকাল আনুঃ আটটায় নজিপুর সাপাহার সড়কের করমজা বাজার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলো পত্নীতলা উপজেলার আববর ইউনিয়নের বড় মহরন্দী এলাকার জুয়েলের স্ত্রী বুলবুলি আক্তার শাপলা (৩৫) এবং মৃত ময়েজ উদ্দীনের ছেলে ফারুক হোসেন (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পত্নীতলা থানা সূত্রে জানা যায়, সকালে গ্রামের বাড়ি থেকে ফুফা ফারুক হোসেন ও ভাতিজি বুলবুলি আক্তার একটি অটোরিক্সা যোগে বাড়ী থেকে নজিপুর যাওয়ার উদ্দেশ্য বেড় হয়ে করমজা বাজার মোড়ে পৌঁছালে অটোরিক্সার এক্সেল ভেঙে অটোরিক্সাটি বিকল হয়ে দাঁড়িয়ে ছিল এসময় অপরদিক থেকে দ্রুত বেগে ছুটে আসা একটি ট্রাক্টর (কাকড়া) তাদের ধাক্কা দিলে ছিটকে পরে ঘটনা স্থলেই মৃত্যু হয় ফারুক হোসেনের। পরে স্থানীয়রা বুলবুলি আক্তার শাপলাকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও মৃতের সুরতহাল রিপোর্ট তৈরী করে। তবে কারো কোন অভিযোগ না থাকায় মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।