নওগাঁর বদলগাছীতে বিশিষ্ট মাদক ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁ জেলার বদলগাছী কাস্টগাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ ফাইজুল ইসলাম (২৫), পিতা-মোঃ ভুট্টু মন্ডল,মোঃ বাবলু মন্ডল (২৫), পিতা- মৃত মুনির মন্ডল, উভয়ের থানা- ধামইরহাট জেলা-নওগাঁ কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ফাইজুল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে বাবলু এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল গ্রেফতারকৃত আসামী ফাইজুল ও মফিজুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

গোপন সংবাদের ভিত্তিতে ০৩-০৯-২০২৪ ইং তারিখে রাত ১১ টায় ঘটিকায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন কাস্টগাড়ী নামক এলাকায় ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ফাইজুল ও বাবলু কে আটক করা হয়। পরবর্তীতে নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে ফাইজুল ও বাবলু এর নিকট রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-৫, সিপিসি-৩, মেজর আসিফ আল- রাজেক বলেন, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার বদলগাছী থানায় একটি মামলা রুজু করা হয়েছে।