নওগাঁর রাণীনগরের সিনিয়র সাংবাদিক অরুন বোস মারা গেছেন

নওগাঁর রাণীনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক অরুন বোস (৬৬) মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সানশাইন পত্রিকার রাণীনগর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। অরুন বোস বগুড়ার আদমদীঘি উপজেলার চকজান পাড়া গ্রামের বিশ্বেস্বর বোসের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক কন্যা ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

সাংবাদিক অরুন বোসের পারিবারিক সুত্রে জানাগেছে,দীর্ঘ দিন ধরে তিনি হৃদরোগ এবং শ্বাস কষ্টে ভুগছিলেন। গত রোববার দুপুরে স্টোক জনিত কারনে তাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি।

তার মৃত্যুতে রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি মো: ওহেদুল ইসলাম মিলন এর সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেলে এক শোভা অনুষ্ঠিত হয়। সভায় প্রেস ক্লাবের সদস্যবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া অরুন বোসের মৃত্যুতে নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল,উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু,উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাস্সুম,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এদিন রাত ৯টা নাগাদ পারিবারিক শ্মশানে অরুন বোসের সমাধি সম্পন্ন করা হয়।