নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতাকে গণ সংবর্ধনা

নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতাকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা নওশের আলীকে ১৮ মে বৃহস্পতিবার বিকেলে বিজয়কান্দী প্রাথমিক বিদ্যালয় মাঠে তার ৭৩তম জন্মদিন উপলক্ষে এই সংবর্ধনা দেয়া হয়।

রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের পঞ্চগ্রাম এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা নওশের আলীকে রাজনৈতিক,সামাজিক ও সুধি সমাজের পক্ষ থেকে ফুলের তোরা ও ¯^র্ণের নৌকা উপহার দিয়ে বরণ করে নেয়া হয়। গোনা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম বায়েজিদ নান্নুর সঞ্চালনায় এবং আব্দুস সাত্তার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশিষ্ঠ শিল্পপতি আব্দুল বারি,উপজেলা আওয়ামলীগের সাবেক সহ-সভাপতি ও প্রবীণ শিক্ষক গিয়াস উদ্দীন খাঁন,সাবেক কোষাধ্যক্ষ মোফাজ্জল হোসেন,রাণীনগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সাবেক সিনিয়র সদস্য আব্দুর রহমান,জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড: পিজুস কুমার সরকার,রাণীনগর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আখেরুজ্জামান উজ্জল,রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ফজলে রাব্বী শুভ,রাণীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা আল্লামা ইকবাল ইংরেজ ও কাজী এমদাদুল হক মিঠুসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।