নওগার পত্নীতলায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক উদ্বোধন

মুজিববর্ষে দেশের প্রতিটি থানায় পুলিশের উপহার একটি গৃহহীন পরিবারের জন্য ঘর নির্মাণ ও পাশাপাশি নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক স্থাপনের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রবিবার (১০ এপ্রিল) গণভবন থেকে ভাসুর্য়ালি  গৃহ হস্তান্তর ও সার্ভিস ডেস্ক উদ্বোধন করেন তিনি।

ভাসুর্য়ালি  এ উদ্বোধন কালে নওগাঁর পত্নীতলা থানা হতে উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্, তদন্ত ওসি হাবিবুর রহমান সহ অন‍্যান‍্য পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন আইন সহায়তা কেন্দ্র (আসক‘র) রাজশাহী বিভাগীয় সহকারী পরিচালক রুবাইত হাসান, পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, নজিপুর প্রেস ক্লাবের সভাপতি ফরহাদ হোসেন প্রমুখ।

নজিপুর পৌরসভার ২ নং ওয়ার্ড  পলিপাড়া গ্রামের বিপুল শেখের স্ত্রী শিল্পি পুলিশের উপহারকৃত ঘর পেয়ে তিনি আনন্দে আপ্লুত  হয়ে পড়েন। অনুষ্ঠান সমাপ্তির পর নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেক্সের দায়িত্ব প্রাপ্ত এসআই নাজনিন বাংলাদেশ পুলিশ যে লক্ষ্যে এই ডেক্স গঠন করেছে তার সঠিক নির্দেশনা মোতাবেক সবোর্চ্চ সেবা প্রদান ও ওসি শামসুল আলম শাহ সর্বাত্নক সহযোগীতার দৃঢ় অঙ্গীকার করেন।